ঘোষনা :
দৌলতপুর নিউজ ২৪ ডটকমে  আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে দৌলতপুর নিউজ ২৪ ডটকমের সাথে থাকুন ।
সংবাদ শিরোনাম :
দৌলতপুরে উপজেলায় বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম চলছে ডেঙ্গু পরিস্থিতি পরিদর্শনে আইইডিসিআর এর প্রতিনিধি দল এখন দৌলতপুর আড়িয়া ছাতারপাড়ায় দৌলতপুরে আওয়ামীলীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব মখলেসুর রহমানের মৃত্যুতে বাদশাহ্ এম,পির শোক কুষ্টিয়া মিরপুরে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । ১ সেপ্টেম্বর থেকে ট্রেনের ছাদে উঠলেই কারাদণ্ড কুষ্টিয়ার মিরপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ‘জিয়া ও খালেদার হুঙ্কারে রোহিঙ্গাদের ফিরিয়ে নিয়েছিল মিয়ানমার’ কুষ্টিয়া দৌলতপুর কলেজে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালন। দৌলতপুরে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান॥ আলিফ ফার্মেসী মালিকের ২০ হাজার টাকা জরিমানা
পুরাতন খবর খুজছেন ?

কুষ্টিয়ার দৌলতপুরের ছাতারপাড়া গ্রামে ৩৮ জনের পর আরো দু’জন ডেঙ্গুতে আক্রান্ত!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ১২২ ৯ বার নিউজটি পড়া হয়েছে

২৯ আগস্ট, ২০১৯।। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নে ছাড়ারপাড়া নামক ছোট্র একটি গ্রামে ৩৮ জন নারী-পুরুষ ডেঙ্গু রোগি শনাক্তের পর সেখানে বিশেষ নজরদারী শুরু করেছে জেলা ও উপজেলা প্রশাসন। গত দু’দিনে ওই গ্রামে নতুন করে আরো ২ জন ডেঙ্গু রোগীকে সনাক্ত করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে সেখানে মশা নিধন ও জনসচেতনতা মূলক কার্যক্রম চালানো হচ্ছে। রোগীদের প্রয়োজনীয় চিকিৎসা ও ডেঙ্গু রোগি শনাক্তে স্থানীয় স্বাস্থ্য বিভাগ থেকে স্বাস্থ্যকর্মীদের সমন্বয়ে টিম কাজ করছেন। নানা উদ্যোগ নেয়ার পরও ডেঙ্গু আতঙ্ক ছড়িয়েছে ছাড়ারপাড়াসহ আস-পাশের গ্রামগুলোতে। অস্থিরতা কাজ করছে অন্য গ্রামের সাধারন মানুষের মাঝেও। তাদের দাবী শুধু ছাড়ারপাড়া গ্রামই নয়, আসেপাশের গ্রামকেও ডেঙ্গু প্রতিরোধে বিশেষ নজরদারীতে রাখা উচিৎ। তা না হলে যে কোন সময় অন্য গ্রামেরও একই চিত্রের আশংকা রয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন ছাড়ারপাড়া গ্রামে ডেঙ্গু মশা ও লাভা ধ্বংসে মশা নিরোধক স্প্রে ও পরিস্কার পরিচ্ছন্নতার উদ্বোধন ও স্থানীয় মানুষের সাথে মত বিনিময় করেন।

এ সময় তার সাথে ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন সেলিম হোসেন ফরাজী, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ, স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অরবিন্দ পাল দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অরবিন্দ পাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান শাক্কির আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম ও স্থানীয় চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

  • Facebook
  • Twitter
  • Digg
  • Linkedin
  • Reddit
  • Google Plus
  • Pinterest
  • Print

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

Counter

Design & Developed BY Anamul Rasel